রবীন্দ্রনাথ সরকার রিপন,নিজস্ব প্রতিনিধি(রংপুর): বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ রংপুর মহানগর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন-২৪ শুক্রবার ( ০২/০২/২৪) ইং সারদিন ব্যাপী নানান আয়োজনের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটি রংপুর টাউন হলের সামনে জাতীয় পতাকা উত্তোলন ও মঙ্গল প্রদীপ প্রজ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড.চন্দ্রনাথ পোদ্দার। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আবু মারুফ হোসেন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জনাব বিপ্লব দে,অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন, শ্রী হারাধন রায় হারা, সঞ্চালক হিসেবে দায়িত্ব পালন করেন এ্যাডভোকেট প্রশান্ত কুমার রায়। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন বাবু শ্রী হারাধন রায় হারা।

অনুষ্ঠানে প্রধান বক্তা শ্রী বিপ্লব দে বলেন, আমাদের দেশে সনাতনী সম্প্রদায়ের মধ্য ঐক্যতা সৃষ্টির একমাত্র হাতিয়ার হলো সংগঠন। আমরা সনাতনী সম্প্রদায়ের মানুষ আমরা বাংলাদেশ পুজা উদযাপন সংগঠনটি সাথে পরিচিত। আমাদের উচিত এই সংগঠনটিকে শক্তিশালী করা। এবং তরুন যুব সমাজকে এগিয়ে নিয়ে যাওয়া। তিনি আরো বলেন আজ পুজা উদযাপন পরিষদ রংপুর মহানগর দ্বি বার্ষিক সম্মেলনে যিনি সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন। ওনাদের সততা নিষ্ঠার সাথে সেই দায়িত্ব পালন করা। রংপুর কার্যক্রম গতিশীল করা দরকার বলে আমি মনে করি।

প্রধান অতিথি বক্তব্য মধ্যে দিয়ে রংপুর মহানগর দ্বি বার্ষিক সম্মেলনের নবনির্বাচিত সভাপতি হারাধন রায় হারা, এবং সাধারণ সম্পাদক, এ্যাডভোকেট বাবু প্রশান্ত কুমার রায়। উল্লেখ্য যে হারাধন রায় হার সভাপতি ও এ্যাডভোকেট বাবু প্রশান্ত কুমার রায় পুনরায় সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়।

শেষে নবাগত কমিটি সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচছা জানিয়ে সমাপ্ত ঘোষণা করেন।